নীল আকাশ
- জাহিদ হাসান রনি - অধরা ১৮-০৫-২০২৪

নীল আকাশ আমি বলে দিলাম
আমার অব্যক্ত কথা.....!
আমার ভাবনার কথামালা
এক এক করে জমা হয়
সেই আকাশের......!
নীল আকাশ আমি বলে দিলাম
আমার ভালবাসার বিন্দুকণা........
আজও চেয়ে আছে
সম্মুখ পানে!
নীল আকাশ আমি বলে দিলাম
পৃথিবীর ভালবাসা হবে তোমাতে আমাতে
তোমার অঙ্গস্পর্শী জলকণা
আমায় স্পর্শ করে
আমি আবেগ-আপ্লুত হয়ে যাই
ক্ষণে ক্ষণে...!
নীল আকাশ আমি বলে দিলাম
আমার চাওয়ার সীমানা বড় দীর্ঘ
আমার ব্যপৃত বাসনাগুলো
এক এক করে জড়ো হয়
ভাবনার রাজ্যে!
নীল আকাশ আমি বলে দিলাম
তুমি জানোনা....!
তোমার দৃপ্ত শপথ তাকে আমার প্রতি
আরো নিবিড় করে
আমি চেয়ে থাকি..........!
নীল আকাশ আমি বলে দিলাম
তোমার চোখের চাহনি
তার উম্মাতাল গালে টোল পড়া হাসি
আমি শুধুই দেখি
যেন শুধুই চেয়ে থাকা
চেয়ে থাকা!
নীল আকাশ আমি বলে দিলাম
আমার আজন্ম তৃষ্ণায়
শুধু তুমি আর আমি
তোমার রাজ্যের গতিসীমা |
০৮/০৫/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।