ভালোবাসার খবর
- জাহিদ হাসান রনি - অধরা ২১-০৫-২০২৪

জানালার ফাঁক আবছায়া কাঁচ ওপাশেই তোমার মুখ। দূর জানালায় চেয়ে থেকে দেখি মনেতে পুরাই সুখ। তুমি কি দেখ আমি যে দেখি চোখের উপরে চোখ। মনে মনে তোমার সেতারা বাজে হৃদয়ের কথা কিছু হোক। দৃষ্টিতে দূরে মনেতে কাছে পুষেছে পাখি হৃদয় । হিজলের বনে মনেরও সনে ভালবাসা তোমারে শুধায়। এই আমিটা তোমার বাগানের শুভ্রতা ছড়ানো ফুল। হৃদয় বলেছে তোমার হৃদয়ে হৃদয় করবেনা ভুল। ভোরের আকাশের সূর্যটা যখন তোমার জানালায় পড়ে। জানার গ্লাসে তকিয়ে দেখ আমার মুখটি নরে। এপাশে ওপাশে জনালার বাতাসে মুগ্ধতা ছড়িয়ে দিলেম। আাকাশে বাতাসে আমাকে ভালবাসার খবর শুনতে পেলেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।