" তুমি শুধুই তুমি"
- জাহিদ হাসান রনি - অধরা ১৭-০৫-২০২৪

আমি বলবো না
তোমায় পেলে অর্জিত হবে পুরো পৃথিবীর সুখ
কারন তুমিইতো আমার পৃথিবী।

আমি বলবো না
আমার প্রতিটি হৃদস্পন্দনে শুধু তোমারই জয়ধ্বনি
কারন তুমিইতো আমার একমাত্র হৃদয়।

আমি বলবো না
আমার প্রতিটি রক্তকণিকায় শুধু তোমারই উপস্থিতি
কারন তুমিইতো আমার শরীরের সমস্ত রক্ত।

আমি বলবো না
আমার দু'নয়ন জুড়ে শুধু তোমারই প্রতিচ্ছবি
কারন তুমিইতো আমার দু'নয়নের আলো।

আমি বলবো না
আমার প্রতিটি নি:স্বাসে শুধু তোমারই উপলব্ধি
কারন তুমিইতো আমার আত্মজা।

আমি বলবো না
তোমাকে ছাড়া বাঁচবো না এই আমি
কারন তুমিইতো আমার জীবন।

প্রিয়তমা, ভালবেসে তোমারই নামে উৎসর্গ করেছি আমার এই ক্ষুদ্র জীবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১০-০৫-২০১৮ ১৬:৫৬ মিঃ

বানান ঠিক করবেন