কোটা
- জাহিদ হাসান রনি - দাবানল ২১-০৫-২০২৪

আমি দাবানল-দাহ, দহন করিব বিশ্ব,
আমি কোটা ব্যবস্থাকে করিব ধ্বংস।
আমি ছাত্র,
আমি মহা ছাত্র।
আমি বৈষম্যের সাজানো নাটক সব করিব পন্ড,
আমি অন্যায়-উল্কাকে করিব ভূলণ্ঠিত।
আমি নিঃক্ষত্রিয় করিব বিশ্ব,
আমি নিখিল বিশ্বকে করিব শান্ত,
আমি ফিরিয়ে আনিব শান্তির সমারোহ।
আমি ছাত্র,
আমি মহা ছাত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।