রমজান
- সফিউল্লাহ আনসারী ১৭-০৫-২০২৪

বছর ঘুরে বিশ্বজুড়ে ফিরে এল রমজান
মুসলিম সব করছে পালন মেনে আল্লাহ মহান।

রহমতের দশটি দিন মুমিন মুসলমান
রহম পেতে গায় ইবাদতে তাঁর গান।

মাগফেরাতে কান্না-কাঁটি চলে অবিরাম
ইহকালে পরকালে শান্তি পেতে যপে প্রভু নাম।

নাজাতের দশদিনে রোজাদার রাত্রী জাগে খুব
দুনিয়া চায়না মুমিন, জান্নাত পেতে তার লোভ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।