মৃত্যু; অনুভবে
- গালিব আফসারী ১৮-০৫-২০২৪

মৃত্যু কখনওই মিথ্যে বলেনা।

কিন্তু আমি তো বলি;
মাঝরাত পেরিয়ে
অবাকজলগান; শিশির
ভেজা আকাশ, স্বপ্ন
জোছনা, ধানক্ষেত; মিহিনদী
এবং সবকিছু পেরিয়ে; তোমার
সৌন্দর্য, তুমিও জানবেনা।
চুপচাপ, চলে যাওয়া পথে
পুরনো কিছু নিশ্বাস পড়ে থাকা
মানে; এটাই মৃত্যু

মৃত্যু হলো হুট করেই নাই হয়ে যাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।