`সাক্ষী কেউ নেই'
- মোঃ আব্দুল হাকিম - শুধু তোমার জন্য ১৭-০৫-২০২৪

কেউ জানেনা কতটা ভালোবাসি তোমায়,
তুমি জানোনা কতটা কেঁদেছি তোমার জন্য,
সাক্ষী কেউ নেই-
সাক্ষী ঐ রাতগুলো আর অঝোরে ঝরে পড়া ঐ অশ্রুগুলো ,
যার প্রতিটি বিন্দুতে ছিল তোমার প্রতি ভালোবাসা।

তারা আসবেনা করবেন কোনো প্রতিবাদ।

হারিয়ে যাবো যে দিন পৃথিবী হতে ,
যেদিন পতিত হবো পায়ের নিচের এই ভূমিতে ,
উপতপ্ত কোনো এক দিন -
সেই অশ্রুগুলো করে দিতে করবে শীতল।

ও দিন আমি কাঁদবো, তারা জানবে না , তারা বুজবেও না ,
ভুলকরে স্মরণ করে দিবে তোমাকে।

সেদিন আমিও বেদনায় স্মরণ করবো তোমায়।

তুমি শুনবেনা আমার এই আর্তনাদ,
আমার কথা তোমার স্মরণ থাকবে না।

কারণ তুমি আমাকে ভালোবাসোনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।