আমায় পাবে কাছে
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

"তোমার বাড়ির সামনে দিয়ে
মরণ যাত্রা যেদিন যাবে "
এই গান টি আমার না
মণি কিশোর একাই গাবে ।

আমি তো আর বোকা নয়
প্রেমের তরে মরতে যাবো
বরং আমি ছেড়ে ছুঁড়ে
একাই শুধু বাঁচতে চাবো ।

প্রেমের তরে মারা যাওয়া
শেষ হয়েছে সেই কবে
এখন শুধু ভোগের প্রেম
চলতে আছে এই ভবে ।

সবকিছু তাই জানার পর
মনটা যদি খুব ই নাচে
ঘর থেকে পা বাইরে বাড়াও
আমায় পাবে খুব ই কাছে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।