মিস করছি
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

মিষ্টি মেয়ে প্রিয়াকে মিস করছি ভীষণ
তাকে ফিরে পাবার ব্যর্থ সকল মিশন
নিতু , সেতু ,সুজিত রা হেল্প করেছে খুব
তবু দ্যাখ প্রিয়া আমার রয়েছে নিশ্চুপ ।

তোমায় ছাড়া অষ্ট প্রহর কষ্টে কাটাই আমি
ক্যামন ভালবাসি তোমায় জানে অন্তর্যামী
সাত প্রহরী পাকড়া করে স্বর্গে নিতে এলে
তোমার কাছে আসবো ছুটে সকল কিছু ফেলে ।

তোমায় ছাড়া প্রতিটি পল লক্ষ বছর লাগে
একবার ঐ রাগটাকে মোড়াও অনুরাগে
ভালবাসি তোমায় ভীষণ এই কথাটি শোন
এমন ভালো বাসেনি কেউ কোনদিন ও ।

আর কতক্ষণ কষ্ট দেবে এবার মুখ তোলো
একি ! দেখি কেঁদে কেঁদে তোমার গাল ফুলো
সেই যদি কষ্ট পাবে কষ্ট দিয়ে কী লাভ তা
না কি তাতে ক্ষণে ক্ষণে বাড়ে প্রেমের গভীরতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।