নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -১
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

রাত কাটে নির্ঘুম, দিনও তাই
এ কেমন বাঁধনে জড়ালে আমায়?
গলা শুকিয়ে আসে তৃষ্ণায়
তবু ভাবি শুধু তোমার কথাই
জানি, এ এক অন্তহীন পথচলা-
আর কিছু নয়, আমায়
ভালোবাসার জল দিও এক আঁজলা।
এত চেষ্টা করি রাগ করতে
তবু পারি না কিছুতে
সারাদিনের উদ্বেগ শেষে
তোমার কণ্ঠস্বর এক মুহূর্তে
শীতল করে দেয় এই মনটাকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।