প্রতিদান
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৫-২০২৪

আকাশচুম্বী ঘর
আকাশেই তোমার বসবাস
এই মাটি আমার
রাস্তার কালো পিচ
ঘাম রক্তে একাকার

তিলে তিলে গড়া ভালোবাসার
স্বপ্ন নিয়ে আলো আশার
কি দিলে প্রতিদান
এই ভালোবাসার

সহস্র মাইল দূরে
অচেনা নগরে
ভালোবাসা করে বন্দী
তোমাদের সাথে সন্ধি

তিলে তিলে গড়া ভালোবাসার
স্বপ্ন নিয়ে আলো আশার
কি দিলে প্রতিদান
এই ভালোবাসার

এই ক্লান্ত মাঠ
বজ্রের হুংকার
রোদ-বৃষ্টি- মেঘ
সীমাহীন তৃষ্ণার

তিলে তিলে গড়া ভালোবাসার
স্বপ্ন নিয়ে আলো আশার
কি দিলে প্রতিদান
এই ভালোবাসার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।