নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -২
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

একদিন, শুধু একদিন দেখিনি তোমায়-
তাতেই এই হৃদয় অস্থির হয়ে খুঁজে ফেরে কোথায় কোথায়!
ওভার দ্য ফোন নয়, এসএমএস নয়, এমনকি নয় চিঠি
আমার যে শুধু ইচ্ছে করে দু'চোখ ভরে তোমায় দেখি!

আঁধারে ভরা আকাশে মিটমিট করে জ্বলে তারা
দেখতে দেখতে দু'চোখ ভরে আসে অভিমানের জলে
ওদিকে বিন্দুমাত্র কমে না তোমার কাজের তাড়া
ও আমার রাতজাগা তারা, প্লিজ একটু দাও বলে
আমার প্রাণের তারাটিকে এই মুহূর্তে পাবো কোথায় গেলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।