নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -৩
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

আজকের রাত নিকষ কালো
সময়টা থেমে আছে
একটুকরো আলোর আশায়
শুধুই সামনে চেয়ে থাকা
মাত্র একটুকরো আলো!

চোখ বুঁজলেই তোমাকে দেখি
ঘুমের ঘোরে শুধু তোমারই বার্তা খুঁজি
কোনো আনন্দই আজ মনে সুখ জাগায় না
মনকে শুধাই বারে বার,
কেন একবার তোমাকে দেখি না?
অনিশ্চয়তার ঘোর তবু কাটে না
যদিও জানি, পরাজিত শক্তিটি কোনোমতেই তোমরা হবে না!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।