বিশ্বকাপ ফুটবল ২০১৮
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

বিশ্বজুড়ে বিশ্বকাপে বিশ্ববাসী মাতোয়ারা
দুরু দুরু বিশ্ব কাঁপে সমার্থকরা দিশেহারা।
.
খেলোয়াড়ে বল খেলে আর লাঠি খেলে সমার্থকে
ব্যবসায়ে সফল করে ডাক্তার বাবু আর ক্লিনিকে।
.
মাথার উপর উড়ছে দেখো লক্ষ কোটি পতাকা
আর্জেন্টিনা আর ব্রাজিল বাংলা কি তাদের একা?
.
কে জিতুক আর কে হারুক আমরা থাকি সবার সাথে
বিশ্বকাপ খেলাটাকে উপভোগ করি এক সাথে।
.
দেখবো খেলা আনন্দচ্ছলে কেউ হবো না দিশেহারা
বিশ্বজুড়ে বিশ্বকাপে বিশ্ববাসী মাতোয়ারা।
.
২০।০৬।২০১৮ গাজীপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।