নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -৫
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

আমরা দু'জনে এখনও কোনো বর্ষা পাই নি
আমরা দু'জনে অলস দুপুরে হেঁটে যাই নি
চাঁদের আলোয় মাখামাখি হয়ে কবিতা পড়ি নি
পুষ্পিত হই নি ফুলেল সৌরভে কোনোদিনই।

আমাদের পথচলার শুরুই হয়েছে যুদ্ধের মাঠে
শাহবাগের আন্দোলন জড়িয়ে গেছে আমাদের সাথে।
তবু আমরা আলো পেয়েছি, ঝড় পেয়েছি
সেই ঝড়কে দু'জনে একসাথে রুখেছি
আমরা যুদ্ধক্ষেত্রে দাঁড়িয়েও পরস্পরকে অসম্ভব ভালোবেসেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।