ওম
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

চৌধুরীদের বাড়ির পাশের
মাঠ টার ঠিক পরে
আটকা পড়ে গিয়েছিলাম
ভয়ানক এক ঝড়ে ।

চারদিকে সব ধুধু মাঠ
মাঝখানে এক ঘর
সেইখানেতে একলা আমি
ভয়ে মর মর ।

হাত পা গুলো কাঁপছিল সব
নেচে নেচে উঠে
হঠাৎ দেখি তরুণী এক
আসছে এদিক ছুটে ।

পাশে আসার পরে দেখি
ঠাণ্ডাতে সে কাঁপছিল
করুণ দশা দেখে তাই
মনটা আমার ভাবছিল ।

এই ঝড়েতে কি যে করি
ক্যামনে বাঁচাই এই শীতে
জড়িয়ে তাই ধরেছিলাম
একটুকু ওম দিতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।