আয় আয় চাঁদ মামা
- এস জামান হুসাইন - আলোর মিছিল ০৮-০৫-২০২৪

আয় আয় চাঁদ মামা
মোবাইল দিয়ে যা
চাঁদের হাতে চাঁদ
মোবাইল দিয়ে যা।
মোবাইল দিলে গেম দেব
গেম খেলে পয়েন্ট দেব
সেলফি তুলে আপলোড দেব
বেশি বেশি লাইক দেব
চাঁদের হাতে চাঁদ
মোবাইল দিয়ে যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।