সঞ্চিত সুপ্তি
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

প্রভাত আলো উঠল জেগে গোপন প্রানের অন্তরালে
কচি পাতার সবুজ শাখে সোনালী প্রভাত গায়ে মেখে
দক্ষিনা বায় সুর ধরছে পান্থপাখির ডানার তালে।
.
পুষ্পবনের মৌমাছি নাই মধু আছে তার বুকভরে
ভরা বসন্তে সুখের বাসা প্রাণপিঞ্জরে অমর আশা
সুপ্তিবিহীন শূন্যতা সুর তরঙ্গ তোলে কার অন্তরে।
১৮।০৮।২০১৭ গাজীপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।