নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -৬
- ফারিহা নোশীন বর্ণী ২০-০৫-২০২৪

কত কথা জমিয়ে রেখেছি তোমায় বলবো বলে,
তুমি জানো নাই।
কত সহস্র প্রহর একলা কাটিয়েছি মন খারাপ করে,
তুমি জানো নাই।
কত দীর্ঘ রাত বিনিদ্র কাটিয়েছি তোমায় খুঁজবো বলে,
তুমি জানো নাই।

তোমার মস্তিষ্কজুড়ে সারাটিক্ষণ
ঘুরেছে শুধু একটি কথাই-
'আন্দোলন, আন্দোলন'।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।