আমি আসবো
- ভোরের রবি ২২-০৫-২০২৪

যখন থেমে যাবে দিনের কোলাহল,
বিকেল ঘনিয়ে আসবে,
পড়ন্ত বিকেলে খোলা জালানার পাশে
শিমুল গাছে দুটি কোকিল বসবে,
তখন ভেবো না একা আছো।
ভেবে নিয়ো,
আমিও চায়ের পেয়ালা হাতে
আছি পাশে।
যদি কোকিলের গানে মন না ভরে,
ভেবে নিয়ো গুণগুণাচ্ছি আমি
তোমার পাশে বসে।
তুমি জানালা খোলে থেকো বসে
প্রতি বিকেলে,
আমি কোকিল হয়েই আসবো না হয়
তোমায় গান শুনাতে,
শিমুলের ফুল হয়েই না হয় ঝরবো
তোমার মন ভুলাতে |

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।