নান্দনিক ও ধ্রুব সত্যের কথামালা -৭
- ফারিহা নোশীন বর্ণী ২১-০৫-২০২৪

জগতের সবাই এখন আমার পাশে আছে
পুরো পৃথিবীর কাছে আজ আমি কৃতী
আজ তুমি দূরে থাকো, ক্ষতি নেই।
যেদিন দেখবো সবাই গেছে সরে;
আমার দু'চোখের নদীতে উঠবে ভেসে ভীতি,
সব কথা হারিয়ে ফেলবো যেদিন,
সব আশ্রয় আমাকে ছেড়ে যাবে যেদিন,
সব ব্যস্ততা উধাও হয়ে যাবে যেদিন,
আমার একাকী হয়ে পড়া শূন্য দু'হাত
তুমিই শুধু ধরবে সেদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।