আমি ফুসকাওয়ালা
- তিরোহিত ধানিকা ১৭-০৫-২০২৪

প্রখর দুপুর, ঘোর সন্ধ্যা
ঊষা জাগার আগে
আসবো ছুটে ফুসকা দিতে
যখন তোমার লাগে ।

টাটকা , ভাজা, মচমচে
যেমন তোমার চাই
দেবো তোমায় ভালবেসে
টাকার চিন্তা নাই ।


ফুসকা তুমি ভালো ই পাবে
টক রাখবো ফ্রিজে
গালে তুলে খাইয়ে দেবো
নামলে শুধু ক্রিজে ।


ভালবাসার ফুসকা আমার
করতে পারে মন চুরি
নেই ভেদাভেদ শিশু- তরুণী
কিংবা বুড়ি থুরথুরি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।