দাগ রয়েই যায়
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৬-০৪-২০২৪

বিজন বনে অচিনপুরে
আমি সাঝের বেলায়;
নিজেকে হারিয়ে খুঁজি
নিস্তব্ধ নিরালায়।
সেথায়ও আছে দিনমনি
পরশ দিয়ে যায়
আমার মুখে হাসির রেখা
তাঁকে জানায় বিদায়।
একই রবির কিরণমালা
তাঁকেও ছুয়ে যায়;
দুইমেরুতে যদিও বসত
আমরা দু’জনায়।
কবে কোথায় হারিয়েছি,
অমূল্য সেই ধন;
যেথায় থাকুক ভাল থাকুক
চায় এ বিবাগী মন।
আমার মনের গভীর ক্ষত;
নাইবা জানলো কেউ,
হাসির রেখায় ঢেকে থাকুক
সাত সাগরের ঢেউ।। http://bdmetronews24.com/%e0%a6%8f-%e0%a6%95%e0%a7%87-%e0%a6%b8%e0%a6%b0%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b6%e0%a6%be%e0%a6%93%e0%a6%a8-%e0%a6%8f%e0%a6%b0/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।