তোমার কথা মনে পরতেই
- সফিউল্লাহ আনসারী ১৭-০৫-২০২৪

আমি ভুলে যেতে চাইনি; তাই ভুলা হয়ে উঠেনি!
এটা আমার সফলতা, আমি বিশ্বাস করি।

অথচ তোমার ভাবনাটা উল্টো এবং ভিন্ন।
আমি ভিন্ন মতকে সম্মান করেই বলছি_তোমার কথা মনে পরতেই আমি হয়ে উঠি অন্য মানুষ!

বিশ্বাস করো, আমি তখন প্রেমিক হয়ে উঠি...!

খাঁটি প্রেমিকের মনে কতো যে বেদনার ঢেউ,
তুমিই বুঝনা তা আর বুঝতে চাইবে কেউ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।