”নূর তুমি সুন্দর ”
- মোঃ সাইফুল্লাহ (সামীর) - প্রেমের কবিতা ১৮-০৫-২০২৪

নূর মেয়ে তুমি, দেখতে সুন্দর নেই যে তোমার তুলনা , বিশ্বাস করি আমি , তুমি খুব ভাল তুমিও আমায় ভূল না তোমার অামি বন্দু হয়ে খুজেঁ পেলাম একটা সাথী তুমি দূরে থাকলে পরে কষ্টে কাটে আধার রাত্রি। নূর এর মত নূর তুমি, চক চক করে মুখ তোমার কথা ভাবলে পরে মনে আসে সুখ। যখন তুমি দূরে থাক হয় না কি তোমার মায়া ? কেউ কি আর আমার মত দেখবে তোমার ছায়া বন্দু যখন বানিয়েছ থাক কেন দূরে ? সারা জীবন থাকবে না হয় আপন মানুষ হয়ে, ধন্য তোমার সুন্দর মুখ দেখলে ভালই লাগে, তোমার ঐ নয়ন মাঝে থাকতে সাধ জাগে, বন্দু কেন থাক তুমি আমায় চেরে দূরে মনে আমার প্রশ্ন আসে তুমি অহংকারীও বটে। অনলাইন প্রকাশ /15-08-18 ইং 5:08 মি.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।