খরতাপের কষ্টগুলো
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

খরতাপের কষ্টগুলো মেঘের সাথে উড়ে গেলো
ঘাম ঝরা নোনা পানি বৃষ্টি হয়ে ধুয়ে গেলো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।