সেই কল্পনা
- মুহাম্মদ মোকছেদুল মমিন - অতিতের স্মৃতি ১৭-০৫-২০২৪

তোমার কল্পনা গুলো আসে বারে বার,                        তুমি চন্দ্র হয়ে আলো দেবে হাজার বার। তোমার ভালোবাসায় মুগ্ধ হয়েছি আমি,                        ভরিয়ে দিবে বলে আমার এই অন্তর। তাইতো নিঝুম রাতে বসে আছি একা,                        আধাঁরে নিজেকে সাজাই তোমার ছায়া। কুয়াশায় ভেসে আসা স্বপ্নের ভীড়ে                        তোমাকে পাই আমি নিরাশার জালে। নিঝুম রাতে ভাবিতেছি শুধু  তোমায়,                        তাইতো হয়েগেছি ব্যাকুল শুন্যতায়। নিকুঞ্জে করেছি আমি যার আরাধনা,                        পেয়েছি শুধু বিরহে দুঃখ বেদনা। খেলেছো তুমি আমায় অসীম যন্ত্রণা দিয়ে,                        তুমি ফুটবেনা কখনো ফুল হয়ে অবশেষে। আশ্রয়হীন হয়ে পারিনি আশ্রয় খুঁজিতে,                        আজও পারিনি আমি স্বরলিপি লিখতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।