তোমার ভাবনা
- মুহাম্মদ মোকছেদুল মমিন - অতিতের স্মৃতি ১৭-০৫-২০২৪

তোমার ভাবনা গুলো সরিয়ে রেখে,                      কাজের দিকে ডুবিয়েছি এই মন। তোমার ভাবনা গুলো আগলে রেখে,                      স্বপ্নগুলো বাঁচিয়েছি আমি চিরন্তন। তোমার ভাবনা গুলো সহজ রেখে,                      মূলস্রোত দিয়ে আমি এসেছি ফিরে। তোমার ভাবনা গুলো সামনে রেখে,                      জীবনপথ কে সাজিয়েছি ধীরে ধীরে। তোমার ভাবনাকে জীবন সঙ্গী করে,                      কাব্য বীণায় আমি সূরটাকে ভরিয়েছি। তোমার ভাবনা যতই আসুক না কেন,                     সাহস টাকে ভরসা করেছি এই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।