প্রত্যাশা
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

কামনা জাগে শরীরে
একথা জানাতে বড়ই লজ্জা প্রিয়দর্শিনী।
তুমি ভাল থেকো;
মৌন ভালবাসা থেকে জেনে নিও
তোমাকে দূর থেকে অনুভব করতেই
চরম আনন্দ, পরম সুখ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।