একাকী একলা
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

আমি একা অন্ধকারে গোছানো স্বপ্ন
আর তার সম্ভাব্যতাকে পেছনে ফেলে
হেটে চলি একাকী একলা।

প্রতিটি মুহূর্ত আর আমার প্রতিটি পদক্ষেপ
যা রূপান্তরিত হয় অতীতে;
সেখানেই আমার অস্তিত্ব সংকট।

আর বর্তমান যা পরঃমূহুর্তেই অতীত
এবং ভবিষ্যৎ যা কেবলই সম্ভাব্যতা
এবং এদু'য়ের সংমিশ্রণেই আমি নিজেই
নিজের কাছে অস্তিত্বহীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।