দ্বন্দ্ব
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

অন্ধকারে ভাল লাগে না তোমার আমার সঙ্গ
একলা রাতে আধার রাতে তোমার আমার দ্বন্দ্ব
তুমি আমি ভীষণ একা
অন্ধকারের জোনাক পোকা
থাকবো মোরা থাকবে তথা
তোমার আমার দ্বন্দ্ব
একলা রাতে আধার রাতে ভাল লাগে না সঙ্গ
একলা রাতে আধার রাতে তোমার আমার দ্বন্দ্ব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।