সস্তা প্রেম
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

প্রেম এসে ফিরে গেছে
ফিরে গেছে কৈশোর
তুমি এসে ফিরে গেলে
ফিরে গেছে যৌবন।

এখন আমি ভিন্ন পথিক
নব্য বেশে রাস্তায়
প্রেমটা তবুও খুঁজে ফিরি
অলিগলি সস্তায়।

রাস্তা সেথা জীর্ণ ভীষণ
প্রেমটা বড় সস্তা
অল্প কিছু টাকা হলেই
মিলে যায় ঘরণা।

এখন আমি মহাপাপী
তোমায় আমায় একই ভাবি
ভিন্ন পথে ছিন্ন দুজন
ভাল তবুও তোমায় বাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।