একলা আমি
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

আমার মনে মন থাকে না
সুর থাকে না গানে
আমার প্রেমে প্রেম থাকে না
মিল থাকে না মনে।

একলা আমি, শুধুই আমার
নয়কো তোমার ওহে
আমার আমি রইবো আমার
নয়কো তোমার গানে।

একলা আমি ভীষণ একা
ছিন্নমূলে ছন্নছাড়া
তোমার পানে রয়বো চেয়ে
কণ্যা আমার বিষম ব্যথা।

ফিরবো বলে ফিরবো না আর
থাকবো না একসাথে
একলা আমি শুধুই আমার
রাখবো তোমায় দূরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।