শরীর চুরি
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

পাতা ভরে লিখেছি হারানোর কবিতা
দৈনিক খবরে ছাপিয়েছি ছবি।
গণমাধ্যমে ফলাও করে প্রচার করেছি
,
শরীর চুরির খবর।
সাধারনেরা দিয়েছে শুধু স্বান্তনা,
সন্ধান দেয়নি কেউ।
আজ নয়! এক যুগ হয়ে গেল
প্রেমিকার শরীর হয়ে গেছে চুরি।
প্রশাসন শুধু চাপিয়েছে দোষ একে অন্যেও ঘাড়ে, সন্ধান দেয়নি এখনো।
তবুও থেমে থাকেনি এ কান্না
হার মানেনি এখনো এ বিপন্ন।
প্রেমিকার শরীর হয়ে গেছে চুরি,
প্রায় এক যুগ হয়ে গেলো,
প্রেমিকার শরীর হয়ে গেছে চুরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।