শ্বশানচারী
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

শ্বশানচারী! কোথায় তুমি?
একা অন্ধকারে বড্ড বেশি ক্লান্ত আমি।
শ্রান্তে শুনি শুধু মৃতের হাহাকার,
অস্তিমজ্জাহীন এক কংকালসার।

শ্বশানচারী! মৃতের সাথেই আমার সহবাস,
নিশাচরীর মিথ্যে প্রেমের স্বপ্নবিলাস;
যেথা ভ্রান্ত দেখায় শুধু আমাবস্যা,
ঘুটঘুটে আধারের বিষম খেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।