আত্মসমর্পণ
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

আমি মৃত্যু জেনেই তোমার কাছে করেছি আত্মসমর্পন,
ফাঁসির কাঁঠগড়ায় দাঁড়াতে ভয় করিনি কখনো।
আমি মৃত্যু জেনেই তোমার কাছে করেছি আত্মসমর্পন,
ভালবেসে বিষপান করবো বলেই ছুঁয়েছি তোমার ঠোঁট।
আমি মৃত্যু জেনেই তোমার কাছে করেছি আত্মসমর্পন,
কলম্বাস হবো বলেই স্রোতে ভাসিয়েছি গা ।

হে মৃত্যু ; আমাকে আপন করে নাও,
হে মৃত্যু ; আমাকে নতুন জন্ম দাও,
হে মৃত্যু ; আমাকে নতুন জীবন দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।