প্রশ্নোত্তর
- এস জামান হুসাইন - অালোর মিছিল ২৫-০৪-২০২৪

কে জ্বেলেছে অালোর বাতি
নীল অাকাশের গায়ে?
কে দিয়েছে অালোর ঘুঙুর
জোনা পোকার পায়ে?

কে দিয়েছে জীবন মরণ
কে দিয়েছে অায়ু?
কে দিয়েছে অক্সিজেনের
মহা খনি, বায়ু?

বাঁচার তরে অন্ন দিলেন
থাকার তরে বাড়ি?
মনের মাঝে জুড়ে দিলেন
ভালবাসার হাড়ি?

ফুলের মাঝে সুভাস দিলেন
মধুর মাঝে মিষ্টি?
সাগর মাঝে মুক্তা দিলেন
ধরার বুকে বিষটি?

সব সৃষ্টির স্রষ্টা যিনি
রহিম, করিম, জাব্বার,
লালনকারী, পালনকারী
রিজিকদাতা, গাফ্ফার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।