নোনা জল
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

অঝর ধারায় ঝরছে ঝরুক
চোখের নোনা জল
কষ্টগুলো জলের সাথে
পড়বে ঝরে তল
সুখের বসন উঠবে গড়ে
ফুটবে শতদল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।