দুটো টাকার লাগি( বাংলা লতিফা)
- ফয়জুস সালেহীন - নীল তিমি ও একটি কিশোরী ১০-০৫-২০২৪

দুটো টাকার লাগি কতো চাতুরী কতো ছল!
খাঁটি দুগ্ধে মিশ্রিত করলি নদীর ঘোলা জল।
দুটো টাকার লাগি বিবেকটাও হলো লীন।
তাজা ফলে ছিটিয়ে দিলি মরণঘাতী ফরমালিন।
দুটো টাকার লাগি মনুষ্যত্বকে দিলি বলি।
অবলীলায় খেলেই চললি রক্তের হোলী।

২৬/০৫/২০১৬ খ্রিস্টাব্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।