অগ্রযাত্রা
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৮-০৩-২০২৪

রাজধানীতে হাতির ঝিল, উড়াল সেতু সাধের; পদ্মার উপর ব্রীজ স্বপ্নের, অবাক করেছে মোদের!!! দেশে দিবে আলোর জ্যোতি আনবিক প্রজেক্ট রূপপুরে!! বিশ্বাস না হয় নিজের চোখেই দেখে আসুন ঘুরে!!! মহাকাশে স্যাটেলাইট বিস্মিত বিশ্ববাসী, বলুন সবাই বাংলা মাগো তোমায় বড্ড ভালবাসি!!! এ অনন্য অগ্রযাত্রা, চলুক নিরন্তর; নিন্দুকের মনেও জাগুক দেশপ্রেমের স্তর!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।