মায়া!!
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২০-০৪-২০২৪

আলো আধাঁরের খেলা এ ধরা; সবই ভ্রম, সবই ছায়া , এক নিমিষেই মুদিবে আঁখি, পচে গলে যাবে এ কায়া। এ সংসারে কে কার? যার যার তার তার। কার লাগি আনচান! কার লাগি পিছুটান! মন পাখি উড়ে গেলে ধূলায় মিলিবে এ মায়া!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।