কিছুই বলা হলো না তোমায়।
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৬-০৪-২০২৪

আমার সব কথা মরে গেছে হায়!
কিছুই বলা হলো না তোমায়।
আমার সব কথা মরে গেছে হায়!
কিছুই বলা হলো না তোমায়।
মনের ক্যানভাসে আমি,
কত ছবি আঁকি!
চোখের জলে মুছে,
হারিয়ে যায় সবই।
মনের ক্যানভাসে আমি,
কত ছবি আঁকি!
চোখের জলে মুছে,
হারিয়ে যায় সবই।
কি করে মনের কথা
কি করে মনের কথা
জানাবো তোমায় হায়!!
কিছুই বলা হলো না তোমায়।
আমার সব কথা মরে গেছে হায়!
কিছুই বলা হলো না তোমায়।

এ পৃথিবীর সবাই পর,
কেউ আপন নয়।
ওটা তোমার মনের কথা,
আমার মনের নয়!
আমার মন তো মরেই গেছে,
আমার মন তো মরেই গেছে,
তোমার অবহেলায় হায়!!
কিছুই বলা হলো না তোমায়।
আমার সব কথা মরে গেছে হায়!
কিছুই বলা হলো না তোমায়।।
উৎসর্গ: সজনী
https://www.youtube.com/watch?v=VW0edFZ6pJc https://banglasonglyrics.com/19799/%e0%a6%86%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%ac-%e0%a6%95%e0%a6%a5%e0%a6%be-%e0%a6%ae%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%97%e0%a7%87%e0%a6%9b%e0%a7%87-%e0%a6%b9%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%95%e0%a6%bf/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।