সজনী সজনী সজনী,
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৪-০৪-২০২৪

সজনী সজনী সজনী,
তোমার ভালবাসায়
আমি সিক্ত ঋনী!!
সজনী সজনী সজনী,
তোমার ভালবাসায়
আমি সিক্ত ঋনী!!
প্রতি ক্ষণে ক্ষণে
বাজে কানে,
প্রতি ক্ষণে ক্ষণে
বাজে কানে,
তোমার হাসির ঝিলিক
চুড়ির রিনিঝিনি!!
সজনী সজনী সজনী,
তোমার ভালবাসায়
আমি সিক্ত ঋনী!!

আ আ আ আ আ....
চৌচিড় এ হৃদয়ে
তুমিই রাণী,
চোখে বর্ষা ঝরে
প্রতি দিন-রজনী;
চৌচিড় এ হৃদয়ে
তুমিই রাণী,
চোখে বর্ষা ঝরে
প্রতি দিন-রজনী।
সজনী! সজনী
সজনী সজনী সজনী
তোমার ভালবাসায়
আমি সিক্ত ঋনী!!

একদিন তোমার ভুল
ভাংবেই জানি,
কাটঁবে আধাঁর
তুমি মুছবে অশ্রু জানি।
একদিন তোমার ভুল
ভাংবেই জানি,
কাটঁবে আধাঁর
তুমি মুছবে অশ্রু জানি।
সেই ভাবনায় অাজো প্রহর গুনি,
সেই আশাতেই অাজো প্রহর গুনি;
শুনি তোমার আগমনী প্রতিধ্বনি!!!
সজনী, সজনী
সজনী সজনী সজনী
তোমার ভালবাসায়

আমি সিক্ত ঋনী!!
সজনী সজনী সজনী,
তোমার ভালবাসায়
আমি সিক্ত ঋনী!!
সজনী, সজনী
সজনী সজনী সজনী
তোমার ভালবাসায়
আমি রিক্ত ঋনী!!
উৎসর্গঃ সজনী সেন
গানের কথা ও সুরঃ এ কে সরকার শাওন
প্রথম শিল্পীঃ সোহেল রানা
https://www.youtube.com/watch?v=oS5tHptJeGE
https://banglasonglyrics.com/19797/%E0%A6%B8%E0%A6%9C%E0%A6%A8%E0%A7%80-%E0%A6%B8%E0%A6%9C%E0%A6%A8%E0%A7%80-%E0%A6%B8%E0%A6%9C%E0%A6%A8%E0%A7%80/

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।