বিবর্ণ ঈদ
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ১৯-০৪-২০২৪

কাউ নিয়ে হাউ কাউ
রাজধানী জুড়ে,
জ্বরে বাসা বাঁধিয়েছি
সারাদিন ঘুরে।
মানবতা ভুলুণ্ঠিত
সারা বিশ্বজুড়ে;
বন্যার্তদের আহাজারী
ঘুম নিয়েছে কেড়ে।।
শরীর মন ভাল নাই
জান বাঁচান দায়;
বন্ধু তোমরা করো ঈদ
মোরে রাখিও ক্ষমায়।।
শহীদবাগ ০২.০৯.২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।