যদি আর না ফিরি,
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৫-০৪-২০২৪

যদি আর না ফিরি,
দু:খ করোনা বন্ধু,
কাজল ধোয়া জল ফেলে
দু‘চোখে যমুনাকে ধরো না।
সবাইকেই যেতে হবে
না ফেরার দেশে।
আমি না হয় আজ....
স্মিত হাসি হেসে.......
৭ সেপ্টেম্বর ২০১৮ পদ্মার পাড়, রাজশাহী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।