পাষান বন্ধুরে
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৬-০৪-২০২৪

তিতাস পাড়ের ছেলে আমি,
তিতাস অহংকার।
তাঁর টানেই ছুটে আসি,
আমি বার বার।
মেঘনা পাড়ের ছেলে আমি
তিতাস খেলার সাথী;
নারদ তীরে ঘুরে বেড়াই
বয়ে নানান স্মৃতি!!!
হাজার জনের মাঝে ঘুরি,
পদ্মার তীরে খুঁজে মরি,
কতজনকেই খুঁজে পাই
বন্দরে বন্দরে;
শুধু পাইনা খুঁজে তাঁরে
যে আছে অন্তরে
অবিনাশী পাষান বন্ধুরে।
Date:26 March 2014. Location: The River Titas, Bokdohor (Dofakanda end), Nabinagar, Brahmanbaria. https://www.facebook.com/photo.php?fbid=2073575349336849&set=a.103353853025685&type=3&theater

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।