পান্না
- শরিফুল ইসলাম ২০-০৫-২০২৪

পান্না তুমি রত্ন পাথর
সবুজ সোনার বুকে
পাহাড়তলির উঁচু চুড়ায়
থাকো কোন সুখে।

নেমে এসো জীবন লীলায়
চুনাপাথর ছেড়ে
আংটি হয়ে রাখবো বুকে
আমার জীবন নীড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।