হরিণচড়ায়
- এ কে সরকার শাওন - কথা-কাব্য ২৪-০৪-২০২৪

নভেম্বরের সতের,
দু‘হাজার সতেরতে,
আমরা গিয়েছিলাম চলন বিলেতে;
সিরাজগন্জের সলঙ্গায় ঘুরতে।

মিল্লাত, মিঠু, রফিক আর আজিজার
ছিল আমার সাথে।
ফুরফুরে মেজাজে সবাই ভাসছিলাম
আনন্দের বন্যায়।
সোয়া পাচঁটায়,
সুন্দর সন্ধ্যায়;
অামরা হরিণচড়ায়।

হঠাৎ একি হলো!!
চাকা পানচার হায়!!
চাকা পিছলে গাড়ি পড়ি মরি
জীবন বাঁচানো দায়;
বিধিঁ করো একটা উপায়!!

বিধিঁর কৃপায় রক্ষা পেলাম
বেচেঁ গেলোম এ যাত্রায় ;
ড্রাইভার জনির দক্ষতায়।

লোকেশন : হরিণচড়া, সলঙ্গা, সিরাজগঞ্জ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।