মিথ্যার বেড়াজাল ( বাংলা লতিফা)
- ফয়জুস সালেহীন - নীল তিমি ও একটি কিশোরী ১০-০৫-২০২৪

কাটা লেজটার লম্ফঝম্পের দিকেই সকলের দৃষ্টিপাত, টিকটিকিটা উধাও। ভীতির সঞ্চার করে চলেছে রক্ত চুষতে অক্ষম গিরগিটির রক্তচক্ষু দুটাও।
চোখে ভেল্কি লাগিয়ে চমকপ্রদ জাদু প্রদর্শন করে চলছে জাদুকর।
সঞ্চিত মধুতে সেয়ানের ভোগ,বেচারা মধুকর!
মাছগুলো অহরহই ঢাকা পড়ে শাঁকের অন্তরালে
ক্রমশই বুঝি হচ্ছো আবদ্ধ মিথ্যার বেড়াজালে!
৯/৯/২০১৬ খ্রিস্টাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।