অপেক্ষা
- Md Milon Hossain ১৭-০৫-২০২৪

ভাঙ্গা একটি আয়নায়
রং ছাড়া একটি ছবি
লিখেছে গল্প কবি
গান এই সুর
যাচ্ছে বহু দূর
আকাশে মেঘ নেই
সাগরে নেই ঢেউ
অজান্তেই হারিয়েছি তোমায়
জানে না তো কেউ
লাইনগুলো ছন্দছাড়া
মনে আছে বিষাদ ভরা
এবং ভাবছি তোমায় নিয়ে
খুঁজে যাই তাই জনতার ভিড়ে
রাখবে লুকিয়ে কে তোমায় বলো
রাখবো না তার প্রাণ
আয়নাটি লাগছে না জোড়া
তবুও অপেক্ষা করি
হাতে নিয়ে ফুলের মালা.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।